সিলেটে ৩ জনের প্রাণহানির দিনে শনাক্ত ২৬

সিলেটে ৩ জনের প্রাণহানির দিনে শনাক্ত ২৬

ব্রেকিংস ডেস্ক:

শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে শনাক্তের সংখ্যা কমে ২৬ জনে দাঁড়িয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১১৫৬ জন।

এর মধ্যে ওসমানীতে ১১৬ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৯৬৫ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৭ জন রয়েছেন।

রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ২৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় শনাক্ত হন ১৯ জন। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৩ জন, মৌলভীবাজারের ৩ জন ও হবিগঞ্জের ১ জন রয়েছেন।

৮১০ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ৩.২১ ভাগ। আগের চব্বিশ ঘণ্টায় ২৭ জন রোগী শনাক্ত হয়েছিলেন। এরও আগের দিন ৩১ জন রোগী শনাক্ত হন।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৪৯৫ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৭৯৪ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৫৬২ জন। সুনামগঞ্জের ৬২৩৪ জন, মৌলভীবাজারের ৮০৮১ জন ও হবিগঞ্জের ৬৬১৮ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

এছাড়াও শেষ ২৪ ঘণ্টায় বিভাগে সুস্থ হয়েছেন ৫১ জন। আর সব মিলে বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৭৯ জন করোনা রোগী ভর্তি আছেন।