সিলেট-৩ আসনে  উপনির্বাচনে সম্পৃক্ততা পেলে সাংগঠনিক ব্যবস্থা :সিলেট যুবদল 

সিলেট-৩ আসনে  উপনির্বাচনে সম্পৃক্ততা পেলে সাংগঠনিক ব্যবস্থা :সিলেট যুবদল 

প্রেস বিজ্ঞপ্তি :: দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জেলা যুবদলের আওতাধীন দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের কোন নেতাকর্মীর সম্পৃক্ততা পেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সিলেট জেলা যুবদল। ২৫ জুলাই রোববার জেলা যুবদলের দপ্তরের দায়িত্বে প্রাপ্ত ফখরুল ইসলাম রুমেল স্বাক্ষরিত এক বিবৃতিতে তথ্য জানানো হয়েছে।
গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্য সচিব মকসুদ আহমদ বলেন, বর্তমান সরকারের অধীনে সকল নির্বাচন বিএনপি প্রত্যাখ্যান করেছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিলেট-৩ উপ-নির্বাচনে জেলা যুবদলের যেকোনো নেতাকর্মীর সম্পৃক্ততা পেলে দলীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রত্যেক পাড়া-মহল্লায় নেতাকর্মীদের অবস্থানের উপর নজর রাখছে জেলা যুবদল। যে কেউ যদি কোন ভাবে ২৮ জুলাই নির্বাচনের দিন অথবা এই পূর্বে সময় নির্বাচনী কোন ধরনের কাজের সাথে সম্পৃক্ত হন তা হলে জেলা যুবদল সঙ্গে সঙ্গে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে। তাই সবাইকে আহবান জানাচ্ছি প্রহসনের এই নাটকীয় নির্বাচনের সকল কার্যক্রম থেকে দূরে থাকার জন্য।
উল্লেখ্য, জুলাই মাসে অনুষ্ঠেয় জাতীয় সংসদের চারটি আসনের উপনির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে গত ২৩ মে গুলশানে এক সংবাদ সম্মেলনে ঘোষণা দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ২২ মে দলটির স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।