বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন সিলেট-৩ আসনের এমপি হাবিব

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন সিলেট-৩ আসনের এমপি হাবিব

ব্রেকিংস ডেস্ক:

 

 
টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন তিনি।

এর আগে গতকাল রবিবার (১২ সেপ্টেম্বর) এমপি হিসেবে শপথ গ্রহণ করেন হাবিব। বিকাল ৪টায় জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদের শপথ কক্ষে তাঁর শপথবাক্য পাঠ করান।

শপথ নেওয়ার পর সিলেটবাসীর কাছে দোয়া চান হাবিবুর রহমান হাবিব। রবিবার বিকেলে নিজের ফেসবুক টাইমলাইনে দেয়া এক পোস্টে তিনি লেখেন- ‘আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা ও বিশ্বাস রেখেছেন আমি যেন সেই আস্থা ও বিশ্বাস ধরে রেখে আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি।’

এর আগের দিন (শনিবার) গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে দোয়া নেন হাবিবুর রহমান হাবিব। এসময় প্রধানমন্ত্রী তাঁকে গণভবনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, গত ৪ আগস্ট সিলেট-৩ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে জয় লাভ করেন হাবিবুর রহমান হাবিব। আওয়ামী লীগ প্রার্থী হাবিব নৌকা প্রতীকে ৯০ হাজার ৬৪ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক লাঙল প্রতীকে ২৪ হাজার ৭৫২ ভোট পান।

অপরদিকে, বিএনপির বহিষ্কৃত নেতা স্বতন্ত্র প্রার্থী শফি আহমদ চৌধুরী মোটর গাড়ি প্রতীকে ৫ হাজার ১৩৫ ভোট ও বাংলাদেশ কংগ্রেসের জুনায়েদ মোহাম্মদ মিয়া পান মাত্র ৬৪০ ভোট। তারা দুজনই হারান জামানত।