জানাযায় হাজারো মানুষের উপস্থিতি, বাবা-মার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত

বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিতপ্রাণ আ শ ম আবু তাহিদ-এর মৃত্যুতে জগন্নাথপুরে শোকের ছায়া

বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিতপ্রাণ আ শ ম আবু তাহিদ-এর মৃত্যুতে জগন্নাথপুরে শোকের ছায়া

জগন্নাথপুর অফিস : :  

এমসি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, জগন্নাথপুর উপজেলা আওয়ামলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, আওয়ামীলীগের নিবেদিতপ্রাণ, সৎ ও আদর্শবান নেতা জনাব আ শ ম আবু তাহিদ ইন্তেকাল করেছেন। 
তিনি জগন্নাথপুর পৌর শহরের ইনাতনগর এলাকার বাসিন্দা জনাব আবু তাহিদ শুক্রবার (৭ আগস্ট) দিবাগত রাত ২টা ৩০ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি তাঁর নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। 

জানাযা সম্পন্ন 
এদিকে তার মৃত্যুতে জগন্নাথপুর আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীদের শোকের ছায়া নেমে আসে। আজ শনিবার (৮ আগস্ট) ইনাতনগর জামে মসজিদে তাহার জানাযার নামায অনুষ্ঠিত হয়। জানাযায় হাজারো মানুষের উপস্থিতি ছিল। জানাযা শেষে তার পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। 
জানাযায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, জননেতা সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা আওয়ামীলীগ নেতা মশাহিদ আলী, সুনামগঞ্জ জেলা পরিষদ-এর মেম্বার বিশিষ্ট্য রাজনীতিবিদ সৈয়দ সাবির মিয়া, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শেখ সালেহ আহমদ ছোট মিয়া, হাজী আলা মিয়া, প্রবীন মুরুব্বি সালিশ ব্যাক্তিত্ব সৈয়দ মদচ্ছির আলী, আওয়ামীলীগ নেতা এপেক্সিয়ান তাজউদ্দিন আহমদসহ উপজেলা আওয়ামীলীগ, যুব লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ এলাকার দলমত নির্বিশেষ হাজারও মানুষ।  

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের শোক
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জনাব আ,শ,ম আবু তাহিদ সাহেবের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি।
তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। 

আওয়ামীলীগ নেতাদের শোক
আরো শোক প্রকাশ করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, জননেতা সৈয়দ আবুল কাশেম। জগন্নাথপুর উপজেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক বাবু জয়দ্বীপ সূত্রধর বিরেন্দ্র, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ নেতা ও আ শ ম আবু তাহিদ-এর ঘনিষ্টজন এপেক্সিয়ান তাজ উদ্দিন আহমদ প্রমূখ। 

ব্রেকিংস টুয়েন্টিফোর পরিবারের শোক
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জনাব আ শ ম আবু তাহিদ সাহেবের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বেকিংস টুয়েন্টি ফোর সম্পাদক এনামুল হক সাজনুর ও বিশেষ প্রতিনিধি ও জগন্নাথপুর অফিস প্রধান, উপজেলা আওয়ামলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক সিনিয়র সাংবাদিক তাজ উদ্দিন আহমদ। আইন উপদেষ্টা সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট সৈয়দ মাসুদ হাসান, স্পেশাল প্রতিনিধি সৈয়দ সাজু। 

জগন্নাথপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের শোক
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জনাব আ শ ম আবু তাহিদ সাহেবের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন  জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ হাবিবুর রহমান, সহ-সভাপতি সিদ্দিক আহমদ, আসাদ কোরেশী, সাধারন সম্পাদক মুতাহির আলী, সাংগঠনিক সম্পাদক জয়নুল কোরেশী, প্রচার সম্পাদক আখতার হোসেন প্রমুখ। পৌর সেচ্ছাসেবকলীগ সভাপতি ছালিক আহমদ পীর ও সাধারণ সম্পাদক কবির আহমদ। 

ব্যবসায়ী নেতাদের শোক
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জনাব আ শ ম আবু তাহিদ সাহেবের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি ও জগন্নাথপুরের ব্যবসায়ী বাবু মিন্টু রঞ্জন ধর ও বিশিষ্ট ব্যবসায়ী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া। 

সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের শোক
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জনাব আ শ ম আবু তাহিদ সাহেবের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ সালেহ আহমদ ছোট মিয়া ও সাধারণ সম্পাদক সাবের কামালী।

সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন যুবলীগের শোক
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জনাব আ শ ম আবু তাহিদ সাহেবের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহŸায়ক সৈয়দ আকবর আলী। 

ছাত্রলীগ নেতাদের শোক
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জনাব আ শ ম আবু তাহিদ সাহেবের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জাবেদ।