পৌর নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান ডনের

পৌর নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান ডনের

জগন্নাথপুর অফিস :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি বলেন, দেশের স্বাধীনতা ও ঐতিহ্যের প্রতীক নৌকা। দেশের চলমান উন্নয়ন ও গণতান্ত্রিক অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে হবে। 

আজ মঙ্গলবার দুপুরে  জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ অফিসে আওয়ামী লীগ ও  অঙ্গ সহযোগী সব সংগঠনের সাথে তাৎক্ষণিকভাবে আজ মঙ্গলবার দুপুরে আয়োজিত এক সভায় তিনি এই আহবান জানান। করোনা সচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ করেন বাংলাদেশ আজিজুস সামাদ আজাদ ডন।

মঙ্গলবার সকালে সিলেট থেকে যাত্র শুরু করে সৈয়দপুরে পৌঁছান তিনি। সৈয়দ শামসুদ্দিন (র:) মাজার জিয়ারতের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করেন ডন। এরপর সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য সৈয়দ ছাবির মিয়ার কবর জিয়ারত করেন এবং পরিবারের সদস্যদের সাথে সমবেদনা জ্ঞাপন করেন। এর পর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সিদ্দিক আহমদকে দেখতে যান। সেখান থেকে সদ্য প্রয়াত আওয়ামীলীগ নেতা আনিছ আলীর কবর জেয়ারত করেন এবং পরিবারের সদস্যদের আশ্বাস প্রদান করেন অভিভাবকের মতো তাদের তিনি দেখে রাখবেন। এরপর উপজেলা আওয়ামীলীগের অফিসে গেলে আবেগময় পরিবেশের সৃষ্টি হয়। তিনি সবার সাথে করোনা সচেতনতা বৃদ্ধি নিয়ে আলোচনা করেন।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীর প্রচার সেল এর সদস্য, এনবিএর প্রেসিডেন্ট, ডনের সহ-ধর্মিনি মুমতাহিনা রীতু, উনার দুই ছেলে রাইয়ান সামাদ আজাদ ও আজমাঈন সামাদ আজাদ এ সময় উনার সাথে ছিলেন। 

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিন্টু রঞ্জন ধর, সাংগঠনিক বদরুল ইসলাম, প্রচার আব্দুল জব্বার,  ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মেয়র মিজানুর রশীদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান, পৌর সভাপতি ছালিক আহমদ পীর, আমিনুল ইসলাম, সৈয়দ তানিন, সৈয়দ এহসান সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।