তিনদিনের সফরে সিলেটে আসছেন পরিকল্পনামন্ত্রী

তিনদিনের সফরে সিলেটে আসছেন পরিকল্পনামন্ত্রী

ব্রেকিংস ডেস্ক:

 

 
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি তিনদিনের সফরে আগামীকাল শুক্রবার সিলেটে আসছেন। রোববার অবধি তিনি সুনামগঞ্জে অবস্থান করবেন। এর মধ্যে বিভিন্ন অনুষ্ঠান ও কর্মসূচিতে যোগ দেবেন মন্ত্রী।

পরিকল্পনামন্ত্রীর সরকারি সফরসূচি অনুসারে, আগামীকাল শুক্রবার সকাল ৯টার দিকে বিমানযোগে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন মন্ত্রী এম এ মান্নান। পরে গাড়িযোগে তিনি যাবেন সুনামগঞ্জের শান্তিগঞ্জস্থ তাঁর গ্রামের বাড়িতে। বিকালে শান্তিগঞ্জে পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনের লক্ষ্যে আয়োজিত সম্মেলনে যোগ দেবেন তিনি।

পরদিন শনিবার জগন্নাথপুর উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় সুবিধাভোগী পরিবারের মাঝে গভীর নলকূপ ও স্যানিটারি ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এম এ মান্নান।

পরে জগন্নাথপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আতাউর রহমান রচিত ‘স্মৃতিময় দিনগুলো’ বইয়ের প্রকাশনা অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

ওই দিন বিকাল ৩টায় জগন্নাথপুরের চিলাউড়া হলদীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত হাজী আলা উদ্দিনের শোকসভায় অংশ নেবেন পরিকল্পনামন্ত্রী।

আগামী রোববার সকাল ১১টায় এম এ মান্নান শান্তিগঞ্জ উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় সুবিধাভোগী পরিবারের মাঝে গভীর নলকূপ ও স্যানিটারি ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন।

বিকাল ৩টায় বীরগাঁও গ্রামে আকবর ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শন করবেন তিনি।

এরপর সিলেটে ফিরে রাতেই বিমানযোগে তিনি ঢাকায় রওয়ানা দেবেন।