চুনারুঘাটে ১০ লক্ষ টাকার গাঁজা জব্দ, আটক ১

চুনারুঘাটে ১০ লক্ষ টাকার গাঁজা জব্দ, আটক ১

ব্রেকিংস ডেস্ক:

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় পাচারকালে মাইক্রোবাসসহ ১০ লক্ষ টাকার গাঁজা জব্দ করা হয়েছে। এ সময় আটক করা হয়েছে ১ জনকে। রোববার (১২ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটেছে।

রোববার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, ভারত সীমান্ত থেকে একটি মাইক্রোবাসে করে গাঁজার একটি বড় চালান সিলেটের দিকে যাচ্ছে। এ তথ্যের ভিত্তিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আলী আশরাফের নেতৃত্বে এএসআই মাহমুদ হাসান ও এএসআই হান্নানসহ একদল পুলিশ কাচুয়া এলাকায় ওত পেতে থাকে।

রাত ৯টার দিকে উপজেলার কাচুয়া এলাকায় গাঁজাসহ মাইক্রোবাসটি থামানোর চেষ্টা করলে চালক না থেমে শ্রীকুটা হয়ে কাজিরখিল বাজারের খোয়াই ব্রিজ পেরিয়ে খোয়াই নদীর পাড় দিয়ে গাজীগঞ্জ বাজার হয়ে দ্রুতগতিতে রানীগাঁওয়ের রাস্তায় চলে যায়। এ সময় পুলিশ সেটিকে ধাওয়া করে এবং রানীগাঁও বাজারে মাউক্রোবাসসহ এক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়।

আটক করা মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৪-০০৪১) তল্লাশি করে ছোট-বড় ৫টি বস্তায় থাকা ৫১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এগুলোর আনুমানিক বাজারমূল্য প্রায় ১০ লক্ষ টাকা বলে জানিয়েছে পুলিশ।

আটক গাঁজা পাচারকারীর নাম আনোয়ার (২৫)। তিনি বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের লাকড়ীপাড়া এলাকার মর্তুজ আলীর ছেলে। চুনারুঘাট থানায় মাদক আইনে মামলা দিয়ে আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আলী আশরাফ গাঁজাসহ একজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।